আন্তর্জতিক বার্তা

নড়াইলে শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে এসপি মেহেদী হাসানের বক্তব্য

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইল জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে শিল্পকলা একাডেমির ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নড়াইল জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে র‍্যালি, কেক কাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বেলুন উড়িয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন “শিল্প-সংস্কৃতি ও কৃষ্টি-কালচার এর মধ্যে থাকলে তরুণ ও যুব সমাজ সকল ধরনের ক্রাইম থেকে দূরে থাকে”। তিনি আর ও বলেন শিল্প-সংস্কৃতির সাথে থাকলে মৌলবাদ, অপসংস্কৃতি থেকে দূরে থাকা যায়। পরিশেষে অতিথিবৃন্দ বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী (সুবর্ণ জয়ন্তী) উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালিতে অংশগ্রহণ করেন।

এদিনের অনুষ্ঠানে মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও সভাপতি, জেলা শিল্পকলা একাডেমি, নড়াইল; মোঃ হামিদুর রহমান, জেলা কালচারাল অফিসার, জেলা শিল্পকলা একাডেমি, নড়াইল; বীর মুক্তিযোদ্ধাগণ সহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *