আন্তর্জতিক বার্তা

চট্টগ্রামে সিডব্লিউসিসিআই ভালোবাসায় বসন্ত উৎসব উদযাপিত

নিউজ ডেস্ক, বাংলাদেশ: ‘ঋতু রাজ বসন্তের উৎসব
১৪৩০’ পালন করে বসন্তকে বরণ করে নেওয়ার এক অনুষ্ঠান কর্মসূচির আয়োজন করা হয়। চট্টগ্রামের আগ্রাবাদ এক্সেস রোড়স্থ আবদুল্লাহ কনভেনশন হলে এ উইমেন্স চেম্বার আয়োজিত অনুষ্ঠানে সিডব্লিউসিসিআই এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক মহিলা সংসদ সদস্য সাবিহা নাহার বেগম।

অনুষ্ঠানের উদ্বোধনীতে সিডব্লিউসিসিআই এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা তার বক্তব্যে সবাইকে বসন্তের শুভেচ্ছা জানিয়ে আয়োজনকে উপভোগ করার জন্য বলেন। এই কর্মসূচির মধ্য দিয়ে বিভিন্ন খেলাধুলা, সাজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উৎসব আনন্দমুখর হয়ে উঠে। পড়িশেষে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বসন্ত সাজ প্রতিযোগিতায় জাতীয় সংসদের সাবেক মহিলা সংসদ সদস্য সাবিহা নাহার বেগম, সিডব্লিউসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট শামীম মোরশেদ, সিডব্লিউসিসিআই এর পরিচালক বেবি হাসান যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন। বল থ্রো প্রতিযোগিতায় প্রথম হয়েছেন ফারজানা আফরোজ নীলা, দ্বিতীয় হয়েছেন শিরীণ আক্তার শিল্পী ও তৃতীয় হয়েছেন হুমায়রা জান্নাত। পিলো পাসিং প্রতিযোগিতায় অহনা, শিশির ও শামসুন নাহার যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন নুসরাত নাহার, হুমায়রা জান্নাত ও উর্মিলা বড়ুয়া।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডব্লিউসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট শামীম মোরশেদ, সীমা খাতুন, পরিচালক বেবি হাসান, প্রতিষ্ঠাতা সদস্য ও উই বাজারের চেয়ারপারসন চৌধুরী জুবাইরা সাকি, সদস্য শিরীণ আক্তার শিল্পী, উম্মে ফাতেমা শেলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *