খেলার বার্তা

আফগান সিরিজের অধিনায়কের দায়িত্বে শুভমান গিল

নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেট দল বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে। টেস্ট সিরিজের প্রথম ম্যাচ হয়ে গেছে এবং আরও একটি ম্যাচ খেলা বাকি আছে। প্রথম ম্যাচে হেরে আপাতত হতাশা জনক অবস্থায় রয়েছে ভারতীয় দল।

এই সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে ৩ জানুয়ারি থেকে। এর পরে ভারতীয় দল দেশে ফিরবে এবং তারপরে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচের আন্তর্জাতিক সিরিজ শুরু হবে। বিসিসিআই এখনও এর জন্য দল শিগগিরই দল প্রকাশ করা হবে বলে মনে করা হচ্ছে। এই সিরিজে ভারতীয় দল নতুন অধিনায়কও পেতে পারে বলে মনে করা হচ্ছে।

ভারত ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১১ জানুয়ারি থেকে। এখন পর্যন্ত বেরিয়ে আসা খবর থেকে জানা গেছে, এই সিরিজে অংশ নিতে পারবেন না সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়া। চোটের কারণে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন হার্দিক পান্ডিয়া। এই সিরিজে ও তাঁকে খেলতে দেখা যাবে না।

আফগান সিরিজের জন্য সম্ভাব্য ভারতীয় দল:যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড, শুভমান গিল (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, আরশদীপ সিং, মুকেশ কুমার, দীপক চাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *