পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

‘কোনও সিবিআই নোটিস পাইনি’, রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ সুজিত বসুর

নিউজ ডেস্ক: দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল একটি তথ্য, তাতে জানা গিয়েছিল, পুরসভা নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে সুজিত বসুকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। ৩১ আগস্ট, বৃহস্পতিবার সকাল ১১টায় সিবিআই দপ্তর নিজাম প্যালেসে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছিল।

সকলের নজর ছিল, তিনি হাজিরা দেন কিনা সেদিকেই। তবে ৩১ আগস্ট, বৃহস্পতিবার সুজিত বসু গেলেন না নিজাম প্যালেসে। পরিবর্তে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন, কোনও নোটিস তিনি পাননি সিবিআইয়ের পক্ষ থেকে। তিনি বলেন, ‘ আমি আজ পর্যন্ত কোনও নোটিস সিবিআইয়ের কাছ থেকে পাইনি।’

তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের আশঙ্কাও প্রকাশ করেছেন তিনি, বলেন, ‘আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে কালি ছেটানোর চেষ্টা করছে। তবে কোনদিন তা সফল হবে না। কারণ আমার সঙ্গে অগণিত মানুষের সমর্থন আছে, আমি তাঁদের সুখ দুঃখের সাথী। তারা আমাকে বিশ্বাস করে।

আমি দাবি করছি, যত তাড়াতাড়ি সম্ভব তদন্ত করে দেখা হোক, এই নোংরা ষড়যন্ত্র, অপপ্রচারের পিছনে কে বা কারা আছে।’ এই অপপ্রচারে তাঁর সম্মানহানি হয়েছে এবং ঠিকমতো তদন্ত করে দ্রুত সত্যতা প্রকাশ না করা হলে তিনি আইনের আশ্রয় নেবেন এবং মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন আজ। এই সময়ে সাধারণ মানুষকে পাশে পেয়ে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *