রাজ্য বার্তালোকসভা নির্বাচন

গঙ্গারামপুরে সাংগঠনিক বৈঠকে মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অপদার্থ বলে কটাক্ষ সুকান্ত মজুমদারের

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই শাসক ও বিরোধী দলের নির্বাচনী প্রচার জনসংযোগ ও একে অপরকে কটাক্ষ করার নিদান চলছে।

দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচনের দিন আগামী ২৬শে এপ্রিল। শনিবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের রবীন্দ্রভবনে জেলা বিজেপির উদ্যোগে গঙ্গারামপুর শহর বিজেপির ব্যবস্থাপনায় একটি সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী সুকান্ত মজুমদার, গঙ্গারামপুর বিধানসভার বিজেপির বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় সহ জেলা বিজেপির বিশিষ্ট নেতৃত্বরা। এদিন মঞ্চে উঠেই সুকান্ত মজুমদার তৃণমূল কংগ্রেস দলকে এক হাত নিয়ে মুখ্যমন্ত্রী ও রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে অপদার্থ বলে কটাক্ষ করেন।

পাশাপাশি বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী তথা রাজ্য ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্রকেও কটাক্ষ করেন সুকান্ত মজুমদার। তিনি সভা মঞ্চ থেকে সকলকে আগামী ২৬শে এপ্রিল পদ্মফুল চিহ্নে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। অন্যদিকে, চলতি মাসের আগামী ১৬ই এপ্রিল দক্ষিণ দিনাজপুর জেলার সদর বালুরঘাট রেল স্টেশন ময়দানে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সুকান্ত মজুমদারের সমর্থনে এক জনসভা করতে আসছেন সেখানে সকলকে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানান।

তিনি জানান, বিজেপি জিতলে অন্নপূর্ণা ভান্ডার প্রকল্প চালু করে মহিলাদের দু থেকে তিন হাজার টাকা করে দেওয়া হবে। অপরদিকে সাংগঠনিক বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দক্ষিণ দিনাজপুর জেলাতে বিশ্ববিদ্যালয় নিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে কটাক্ষ করেন। তিনি বলেন, যেখানেই ব্রাত্য বসুকে দেখতে পাবেন তার কলার টেনে ধরুন বলে তিনি নিদান দেন। এইদিন এই সাংগঠনিক বৈঠকে বিজেপির প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

রিপোর্টার: জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *