পাঁচমিশেলিমহানগর বার্তা

অভিষেক দে সরকারের সাফল্যের চাবিকাঠি “মাই কেরিয়ার মাই চয়েস” বইয়ের উদ্বোধন

নিউজ ডেস্ক: “মাই কেরিয়ার মাই চয়েস”, অভিষেক দে সরকারের সফল একটি সাহিত্যকর্ম। তিনি গত দুই দশক ধরে তাঁর উপলব্ধি লিপিবদ্ধ করেছেন, যে- নিয়তি নিছক সুযোগের ফলাফল নয় সচেতন পছন্দের ফল।

অভিষেক দে সরকার সঠিক কর্মজীবনের পথ বেছে নেওয়াকে প্রধান গুরুত্ব হিসেবে জোর দিয়েছেন এবং পাঠকদের তাদের সম্ভাব্যতা উপলব্ধি করতে এবং সাফল্য অর্জনে সহায়তা করার জন্য ধাপে ধাপে এগোনোর নির্দেশিকা নির্দেশ করেছেন।

এই বইটি পার্ক স্ট্রিটের দ্য পার্ক হোটেলে লেখক অভিষেক দে সরকার লঞ্চ করেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমতি অলকানন্দা রায়, নৃত্য থেরাপিস্ট এবং সামাজিক কর্মী; শ্রী প্রণব রায়, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার; শ্রী কেশব রঞ্জন ব্যানার্জি, ধোনির প্রথম ক্রিকেট কোচ; মহুয়া চক্রবর্তী, চলচ্চিত্র পরিচালক; অভিষেক দে সরকার, লেখক সহ বিদেশী শিক্ষাগত পরামর্শদাতা এবং অন্যান্য অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব। প্রত্যেকেই স্বীকার করেছেন যে এটি শিক্ষার্থীদের জন্য একটি অমূল্য সম্পদ যা তাদের কর্মজীবনের গতিপথের সিদ্ধান্ত নেওয়ার কঠিন কাজটি নিয়ে কাজ করছে।

অভিষেক দে সরকারের বইগুলি ব্যবহারিক অন্তর্দৃষ্টি প্রদান করে, সাধারণ পৌরাণিক কাহিনীর বাইরে গিয়ে তরুণদের তাদের পেশাদার যাত্রায় দিক নির্দেশনা খুঁজতে একটি রোডম্যাপ প্রদান করে৷ বাস্তব জীবনের উপাখ্যান এবং ভাল-গবেষণা পরামর্শের মাধ্যমে, লেখক পাঠকদের মধ্যে আস্থা জাগিয়ে তোলেন, তাদের আকাঙ্ক্ষার সাথে সামঞ্জস্যপূর্ণ জ্ঞাত পছন্দ করতে সাহায্য করে।

লেখক অভিষেক দে সরকার বলেন, “এমন একটি বিশ্বে যেখানে কর্মজীবনের পছন্দগুলি একজনের জীবনের গতিপথকে রূপ দিতে পারে, এই বইটি জ্ঞান এবং ক্ষমতায়নের আলোকবর্তিকা হিসাবে কাজ করে৷ এই কাজের এই অংশটি প্রজন্মের সীমানা অতিক্রম করে, পছন্দের শক্তিকে কাজে লাগাতে এবং সাফল্যের পথে যাত্রা করতে চাওয়া যে কারো জন্য একটি অপরিহার্য পাঠ হিসাবে পরিবেশন করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *