পলিটিক্সরাজ্য বার্তা

আজ থেকে রাজভবনের সামনে লাগাতার ধরনায় তৃণমূল

নিউজ ডেস্ক: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishekh Banerjee) আহবানে ১০০ দিনের কাজ-সহ কেন্দ্রীয় প্রকল্পের প্রাপ্য আদায়ের দাবিতে বৃহস্পতিবার থেকে রাজভবনের (Raj Bhavan) সামনে লাগাতার ধরনা কর্মসূচি শুরু করছে তৃণমূল কংগ্রেস।

বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসের ধরনা শুরু হচ্ছে রাজভবনের উত্তর গেটে। যতদিন না কেন্দ্রের প্রতিনিধি রাজ্যপাল নিজে বঞ্চিতদের সঙ্গে সাক্ষাত্‍ করে ব্যাবস্থা না নিচ্ছেন ততদিন এই ধরনা চলবে বলে জানিয়েছে তৃণমূল নেতৃত্ববৃন্দরা।

বুধবার রাতে তৃণমূল (TMC) শীর্ষ নেতৃত্ব ‘রাজভবন চলো’ কর্মসূচির দায়িত্ব প্রাপ্ত নেতাদের এই নির্দেশ দিয়েছেন। আর এই নির্দেশ পাওয়ার পরেই রেড ক্রস রোডে শক্তপোক্ত মঞ্চ বাধার কাজ শুরু হয়েছে। আজ রবীন্দ্র সদনে জমায়েতের পর রানি রাসমণি অ্যাভিনিউ হয়ে রাজভবনের পাশ দিয়ে টেলিফোন ভবনের সামনে।

উল্লেখ্য, ১০০ দিনের পাওনার দাবিতে বৃহস্পতিবার ‘রাজভবন চলো’ ডাক দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কলকাতার রবীন্দ্র সদনের (Rabindra Sadan) সামনে বিকেল তিনটেয় জমায়েত হবে। কলকাতার পাশাপাশি বিভিন্ন জেলা থেকেও দলে দলে তৃণমূল কর্মীরা আসবেন। সেখান থেকে মিছিল করে রাজভবনের উদ্দেশে রওনা দেবেন লক্ষাধিক তৃণমূল কর্মী। প্রতিবাদ সভা শেষে প্রতিনিধিরা রাজভবনে যাবেন। দিল্লিতে নিয়ে যাওয়া কেন্দ্রকে লেখা ৫০ লাখ চিঠি রাজভবনে জমা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *