পলিটিক্সরাজ্য বার্তা

কেশপুরের ১০০ দিনের কাজের টাকার দাবিতে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ সভা

নিউজ ডেস্ক: ১০০ দিনের কাজের টাকার দাবিতে ঘাটাল সাংগঠনিক জেলার অন্তর্গত কেশপুর ব্লকের ২ নং অঞ্চলের মহারাজপুরে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এদিন প্রথমে ২ নং অঞ্চলের দামোদরপুর বাজার থেকে একটি পদাযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রার পর মহারাজপুররের ভিম তলায় একটু পথসভা অনুষ্ঠিত হয়। এদিনের পথসভায় উপস্থিত ছিলেন ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষ হুদাইত, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদ্যুৎ পাঁজা, পঞ্চায়েত সমিতির সভাপতি চিত্তরঞ্জন গরাই সহ ব্লক ও অঞ্চলের নেতৃত্ব।

এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত হয়ে জেলা সভাপতি আশীষ হুদাইত জানান, কেন্দ্রীয় সরকার যেভাবে দিনের পর দিন রান্নার গ্যাসের দাম বৃদ্ধি করছে তাতে সাধারণ মানুষের অসুবিধা হচ্ছে। সেই সঙ্গে রাজ্য সরকারের ৬৪ টি প্রকল্পের সুবিধা সাধারণ মানুষ পাচ্ছেন বলে উল্লেখ করেন তিনি। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, দিলীপবাবু একটি বড় জোকার! ওনার ছবি তুলে বাড়িতে রাখুন আগামী দিনে যদি প্রতিযোগিতা হয়, তাতে মেদিনীপুর জেলার সেরা জোকার হিসেবে নির্বাচিত হবেন। সেই সঙ্গে ২০২৪ এ বিপুল সংখ্যক মানুষের আশীর্বাদ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসবেন বলে ও জানান তিনি।

রিপোর্টার: শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *