রাজ্য বার্তা

দুর্গাপুজোর মুখে জাতীয় সড়ক থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ২ যুবক

নিউজ ডেস্ক: দুর্গা পুজোর ঢাকের বাদ্যি বেজে গিয়েছে। এই উৎসবের মরশুমে নিরাপত্তা করা করতে তৎপর রাজ্য প্রশাসন তাই জন্য রাজ্য জুড়ে চলছে নাকা তল্লাশি অভিযান।

সেই অভিযানে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ২ ব্যাক্তিকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে ৩৪ নং জাতীয় সড়কে কোমরে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতীদের তান্ডপ চলছিল। ঘটনাটি পুলিশের নজরে আসতেই পুলিশ তাদের ধাওয়া করে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ হঠাত্‍ই পুলিশের নজরে আসে দুই যুবক মোটরবাইকে করে মালদা থেকে কালিয়াচকের দিকে যাচ্ছে তাদের কোমরে আগ্নেয়াস্ত্র । এরপর পুলিশের গাড়ি তাদের পিছু পিছু ধাওয়া করে।

বৈষ্ণবনগর থানা এলাকার ৩৪ নং জাতীয় সড়কের বাজাপ্তি মোড় এলাকায় দুই যুবককে আটক করে পুলিশ। তল্লাশি চালিয়ে ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় একটি বেআইনি পাইপগান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মোমিন শেখ ও আব্দুল সামাদ। বাড়ি কালিয়াচক এলাকায়।ধৃতদের পুলিশি হেফাজতে নেওয়া হয়।

কি উদ্দেশ্যে তারা এই বেআইনি অস্ত্র নিয়ে কোথায় যাচ্ছিল তা জানতে পুলিশ তদন্ত শুরু করছে। পুলিশ সূত্রে জানা যায় পুজোর প্রাক্কালে পুলিশ দুষ্কৃতিকারীদের ধরতে বিশেষ অভিযান চালাচ্ছে। পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে মঙ্গলবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *