মহানগর বার্তারাজ্য বার্তা

ব্যান্ডেজ মাথায় নিয়েই ক্ষতিগ্রস্তদের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: গতকাল রাতে গার্ডেনরিচের নির্মীয়মান এক বহুতল ভেঙে পড়ে বড়সড় দুর্ঘটনা ঘটে যায়। সোমবার সকালেই মাথায় ব্যান্ডেজ নিয়ে ঘটনাস্থলে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন সকাল ৯টার একটু পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছে যান গার্ডেনরিচের ফতেপুর ব্যানার্জি বাগান লেনের ওই এলাকায়। গাড়ি থেকে নেমে হেঁটেই এলাকা পরিদর্শন করেন। আজই তাঁর কপালের সেলাই কাটার কথা। কিন্তু তার আগে অসুস্থ শরীর নিয়েই মুখ্যমন্ত্রী নেমে পড়লেন প্রশাসনিক কাজে। সঙ্গে পুলিশ কমিশনার বিনীত গোয়েল, মন্ত্রী ফিরহাদ হাকিম, সুজিত বসু ও দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়।

মুখ্যমন্ত্রী জানান, ”রমজান মাসে এমন একটা দুর্ঘটনা ঘটে যাওয়ায় আমরা সকলে অত্যন্ত মর্মাহত। অত্যন্ত ঘিঞ্জি এলাকা এটা এবং বেআইনি কাজের জন্য এই ঘটনা ঘটল। উদ্ধারকাজ দ্রুত হচ্ছে।” মুখ্যমন্ত্রী বলেন এই বহু দল নির্মাণের কোন অনুমতি ছিল না বেআইনিভাবে নির্মাণ হচ্ছিল সেই কারণেই এই ঘটনা ঘটে থাকতে পারে। এই ঘটনায় যারা জড়িত আছেন তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

তিনি ঘটনাস্থল থেকে বেরিয়ে সোজা পৌঁছে যান নিকটবর্তী নার্সিংহোমে যেখানে চিকিৎসাধীন ৭ জন। তাঁদের দেখতে যান মুখ্যমন্ত্রী। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। পরিবারের সদস্যদেরও আশ্বাস দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *