পাঁচমিশেলিমহানগর বার্তা

অক্সফোর্ড বুক স্টোরে সুমিত ভাট রচিত নতুন বইয়ের লঞ্চ অনুষ্ঠান

নিউজ ডেস্ক : কলকাতা মহানগরীর রবিবারের সন্ধ্যের আমেজটা ছিল একটু অন্যরকম। এদিন অক্সফোর্ড বুক স্টোরে লেখক সুমিত ভাট এর নতুন বইয়ের আনুষ্ঠানিক প্রকাশিত হল। তার রচিত নতুন বইয়ের নাম “রাইজ আপ: ওনলি ইউ ক্যান লিফ্ট ইওরসেল্ফ” এটি একটি গাইড বই যা মানুষের জীবনকে আরও উন্নত হতে সাহায্য করে৷ বইটিতে ১৬টি অধ্যায় রয়েছে যার প্রতিটি পাতায় রয়েছে মানুষকে অনুপ্রেরণা দেওয়ার যোগান।

লেখক সুমিত ভাট ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেলিন্ডা পাভেক, ইউএস কনসাল জেনারেল, ইস্ট; সায়রা শাহ হাকিম, লেখক, শিক্ষাবিদ, সামাজিক কর্মী; প্রসেনজিৎ সাহা, প্রতিষ্ঠাতা ও প্রধান মাদামে কেক ইমরান জাকি, FACES এর প্রেসিডেন্ট; অলোক গয়াল, বিডিজি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর; পবন পাটোদিয়া, কলকাতা থান্ডারবোল্টসের প্রিন্সিপাল ওনার এবং অন্যান্য অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।

লেখক সুমিত ভাট একজন দক্ষ বিজনেস ম্যানেজমেন্টের কর্মী, দক্ষ উদ্যোক্তা এবং একজন সহানুভূতিশীল মানুষ, যিনি শিখতে এবং অন্যদের সাহায্য করতে ভালবাসেন। তিনি বড় ব্যবসা চালাতে সত্যিই দক্ষ এবং সেগুলি পরিচালনা করার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে তাঁর। তিনি বিশ্বকে একটি ভালো জায়গায় দেখার জন্য খুবই আগ্রহী। সুপরিচিত প্রতিষ্ঠান IIM কলকাতা থেকে তিনি একজন এক্সিকিউটিভ এমবিএ, এর পাশাপাশি তিনি নিজেকে একজন সফল উদ্যোগী হিসেবেও প্রমাণ করেছেন।

রাইজ আপ” হল একটি সহায়ক বই যা আপনাকে আপনার ব্যক্তিগত এবং কর্মজীবনে বেড়ে উঠতে সাহায্য করার একটি বাস্তব গল্প। এটি আপনাকে নিজেকে উন্নত করতে এবং যখন জীবন কঠিন হয় তখন শক্তিশালী হতে বলে। বইটি আপনাকে হাসিমুখে চ্যালেঞ্জ মোকাবিলা করতে এবং জীবনে এগিয়ে চলতে শেখায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *