পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

দুর্ঘটনার কবলে বারাসাতের সাংসদ তথা তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার

নিউজ ডেস্ক: বারাসাত কেন্দ্রের সাংসদ তথা তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের গাড়ি দুর্ঘটনা কবলে। সূত্রের খবর, উত্তর 24 পরগনার মধ‍্যমগ্রামের বাড়ি থেকে বেরনোর সময় সাংসদের গাড়িতে একটি প্রাইভেট গাড়ি সজোরে ধাক্কা মারে বলে অভিযোগ। দুর্ঘটনার জেরে চোট পেয়েছেন কাকলি ঘোষ দস্তিদার।

জানা গিয়েছে, তাঁর মাথায় আঘাত লেগেছে । তবে তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল রয়েছে বলেই জানা গিয়েছে তৃণমূল সূত্রে। ঘটনার পর দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে করেই মধ‍্যমগ্রামে জেলা তৃণমূল কার্যালয়ে এসে পৌঁছান বারাসতের সাংসদ ৷ সেখানে তাঁর মাথায় আইস ব‍্যাগ দিয়ে শুশ্রুষা করেন এক মহিলা নিরাপত্তা কর্মী‌। দলীয় কার্যালয়েই কিছুক্ষণ ধরে কাকলির প্রাথমিক শুশ্রুষা চলে। পরে, তাঁকে চিকিৎসার জন্য বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে বেশ কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখা হয় তাঁকে।

মাথায় আঘাত লাগায় এমআইআর-ও করা হতে পারে সাংসদের। চিকিৎসকদের অনুমান, সেই রিপোর্টের মাধ‍্যমেই স্পষ্ট ধারণা পাওয়া যেতে পারে মাথার আঘাত সম্পর্কে। তবে, নির্বাচনের প্রচার চলায় হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা করাতে রাজি হননি এই তৃণমূল প্রার্থী। সেই কারণে কিছুক্ষণ পর্যবেক্ষণে থাকার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে কাকলি ঘোষ দস্তিদারকে। তবে, তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে চিকিৎসকদের তরফে। এমনটাই খবর হাসপাতাল সূত্রে।

বুধবার দুপুরে এই দুর্ঘটনার জেরে বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের গাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িটির ডানদিকের পিছনের দিকের দরজার বেশ কিছুটা অংশ দুমড়ে গিয়েছে। অল্পের জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন বারাসতের তৃণমূল প্রার্থী। কীভাবে দুর্ঘটনাটি ঘটল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। সাংসদের গাড়িতে এসে কীভাবে ধাক্কা মারল ওই প্রাইভেট গাড়িটি, সেটা নিয়েও ধোঁয়াশা রয়ে গিয়েছে। গোটা বিষয়টি ইতিমধ্যেই খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *