রাজ্য বার্তালোকসভা নির্বাচন

বিপ্লব মিত্রের সমর্থনে জোড়া জনসভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততোই শাসক দল ও বিরোধী দল সারা রাজ্য সহ দক্ষিণ দিনাজপুর জেলাতেও তাদের প্রার্থীদের নিয়ে জনসভা করছেন দলের সর্বোচ্চ নেতৃত্বরা। রবিবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলায় বালুরঘাট ৬নং লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী তথা রাজ্য ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী এবং দক্ষিণ দিনাজপুর জেলার ভূমিপুত্র সহ জেলার বর্ষীয়ান তৃণমূল নেতা বিপ্লব মিত্রের সমর্থনে জোড়া প্রকাশ্য জনসভা করলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

এইদিন দুপুরে প্রথমে কুমারগঞ্জের চকরাম রায় মাঠে ও ও দ্বিতীয় দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটের টাউন ক্লাবের মাঠে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এইদিন মঞ্চে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা সহ উত্তর দিনাজপুর ও মালদা জেলার তৃণমূল কংগ্রেসের বিশিষ্ট নেতৃত্বরা। অন্যদিকে, মঞ্চে উঠেই বাংলার প্রতি বিজেপির বিমাতৃসুলভ আচরণ ও বঞ্চনার প্রতিবাদ করেন। পাশাপাশি রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের কথাও তুলে ধরেন এই জনসভায়।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বালুরঘাট ৬নং লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার সহ বিজেপি দলকে কার্যত এক হাত নিলেন। গ্রীষ্মের প্রচন্ড দাবদহ ও সূর্যের প্রখর তাপকে উপেক্ষা করে এইদিন কুমারগঞ্জ ও বালুরঘাটে এই লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা জেলার ভূমিপুত্র এবং রাজ্য ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্রের সমর্থনে প্রকাশ্য জনসভা করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

রিপোর্টার: জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *