ফিল্মি বার্তামহানগর বার্তা

পরম -পিয়ার রিসেপশন পার্টিতে চাঁদের হাট

নিউজ ডেস্ক: বড়দিনের আগের রাতে পরমব্রত ও পিয়া তাঁদের বিয়ের গ্র্যান্ড রিসেপশন পার্টি দিয়েছিলেন। টলি পাড়ার বন্ধুদের ছিল আমন্ত্রণ। ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন নভেম্বরের শেষের দিকে।

পরম ও পিয়া তাঁদের বাড়িতেই এই পার্টির আয়োজন করেছিলেন। বিয়ের একমাসের মাথাতেই ঘরোয়া রিসেপশন পার্টির আয়োজন করলেন তাঁরা। যেখানে দেখা গেল টলিউডের একঝাঁক তারকাদের।

এদিনের অনুষ্ঠানে সিম্পল অথচ এলিগেন্ট লুকে পিয়া সেজেছিলেন। নীল রঙা ওয়ানপিস ড্রেস সাথে খোলা চুল, একেবারে ছিমছাম সাজে অপূর্ব লাগছিল তাঁকে।
বউয়ের সঙ্গে মিল রেখে শার্ট আর কালো ব্লেজারে পাওয়া গেল পরমব্রতকে। কোনও পাঁচতারা হোটেল বা রিসর্টে নয়, বরং অতিথিদের নিজেদের বাড়িতেই অ্যাপায়ন করেন পরম ও পিয়া। তাঁদের রিসেপশনের সঙ্গে সঙ্গে বড়দিনের পার্টিও সেলিব্রেট হল এদিন।

এদিনের ঘরোয়া রিসেপশন পার্টিতে দেখা গিয়েছে সস্ত্রীক আবীর চট্টোপাধ্যায়কে, সৃজিত-মিথিলাকে, এসেছিলেন ইশা সাহা, লহমা ভট্টাচার্যের মতো টলিউড অভিনেত্রীদের। রিসেপশনের প্রথম ছবি সোশ্যালে শেয়ার করেছেন জিতের নায়িকা লহমা। নবদম্পতির সঙ্গে ইশা সাহার পাশে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী। তবে পরম-পিয়াকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন রুদ্রনীলও। উপস্থিত ছিলেন অরিন্দম শীল, গৌরব-ঋদ্ধিমারাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *