রাজ্য বার্তালোকসভা নির্বাচন

প্রখর রোদে নির্বাচন প্রচার সারতে গিয়ে অসুস্থ মিঠুন চক্রবর্তী

নিউজ ডেস্ক: বৈশাখের চড়া রোদে কবলে অভিনেতা মিঠুন চক্রবর্তী। একদিকে প্রবল তাপপ্রবাহ অন্যদিকে ভোটের নির্বাচনের প্রচারের উত্তাপ। ১৯ এপ্রিল প্রথম দফার ভোটের আগে শেষ লগ্নের প্রচার। প্রচারে ঝাঁঝ বাড়িয়েছে সব দল-ই। আর সেই প্রচারে বেরিয়েই প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন ও বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা!

জানা গিয়েছে, অর্ধেক রাস্তা যাওয়ার পরই অসুস্থ বোধ করতে থাকেন বর্ষীয়ান অভিনেতা। অসুস্থ বোধ করায় গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এদিন হুডখোলা গাড়িতে আলিপুরদুয়ারে প্রচার করতে বের হন মিঠুন চক্রবর্তী। কিন্তু খানিকটা গিয়েই গরমে অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন গাড়ি থেকে নেমে যাওয়ার সিদ্ধান্ত নেন। সঙ্গে ছিলেন প্রার্থী মনোজ টিগ্গা। এখন অসুস্থ বোধ করে মিঠুন গাড়ি থেকে নেমে যাওয়ায়, তাঁর সঙ্গেই নেমে যান মনোজ টিগ্গাও। তারপর বাকি পথ হেঁটে প্রচার করতেই অসুস্থ হয়ে পড়েন বিজেপি প্রার্থী মনোজ টিগ্গাও।

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার সমর্থনে এদিন জংশন চৌপথি থেকে রোড শো শুরু করেন অভিনেতা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। মিঠুন চক্রবর্তীকে দেখতে একদিকে যেমন ভিড় জমান বিজেপি কর্মী সমর্থকরা, ঠিক তেমনই সাধারণ মানুষও রাস্তায় ভিড় জমান ‘মহাগুরু’কে দেখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *